শিরোনাম
রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, দেবশক্তির কারক কেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। ধারকর্জ ও ঋণের বোঝা নামতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মনটা বিষণ্ন হয়ে পড়বে। মামলা-মোকদ্দমা কোর্টকেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ বৃদ্ধি পাবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন পেতে পারেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিনোদনের মাধ্যমে সমাজে স্বীকৃত পাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ ও মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমিকযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাবেন না।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার ঘুচবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনোদন শুভফল প্রদান করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনও প্রাপ্ত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ পারিবারিকভাবে পৃথক হতে হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর