Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ০৮:৪৬
আপডেট : ২৪ জুন, ২০১৯ ১২:৪৫

হাতির পায়ের মাঝে আটকে গেলেন নারী, অতঃপর... (ভিডিও)

অনলাইন ডেস্ক

হাতির পায়ের মাঝে আটকে গেলেন নারী, অতঃপর... (ভিডিও)

ধর্মাচরণ ও পুণ্যলাভের জন্য মানুষ কী কী না করেন! নিজেকে আঘাত করতেও পিছপা হয় না। বিভিন্ন ধর্মীয় রীতি পালন করতে গিয়ে প্রতিনিয়ত ঘটে চলেছে কত দুর্ঘটনা। এমনই এক দুর্ঘটনার শিকার হতে হতে বেঁচে গেলেন এক নারী।

সম্প্রতি ভারতের গুজরাট মন্দিরের এই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ভিডিওতে দেখা যাচ্ছে, ধর্মীয় আচার পালনের জন্য মন্দিরের একটি হাতির মূর্তির পায়ের মধ্যে ঢুকে পড়েছেন এক নারী। রীতি অনুযায়ী, মূর্তির এক প্রান্ত থেকে অপর প্রান্তে যেতে হবে তাকে। শুরুটা ঠিকই ছিল। দিব্যি ঢুকে গেলেন ওই নারী। মাথা ও দুহাতও বের করে ফেললেন। সঙ্গীদের কথা মতো ছবির জন্য পোজও দিলেন। এবার বের করতে হবে বাকি শরীর। কিন্তু সেটা করতে গিয়েই বিপদ! আটকে গেছে তিনি। হাজার চেষ্টা করেও কিছুতেই আর বেরোতে পারছেন না। এবার কী হবে? 

সারাজীবন আটকে থাকতে হবে নাকি হাতির পায়ের মাঝে? ধর্মীয় রীতি পালন করতে গিয়ে একি মুশকিলে পড়লেন ওই নারী! শুরু হল সঙ্গীদের টানাটানি। অনেকে আবার বিভিন্ন ভঙ্গিতেও চেষ্টা করতে পরামর্শ দিলেন। যদি কোনও লাভ হল না। কিন্তু না! অনেক টানাটানি করেও বেরোতে পারছেন না। ততক্ষণে মুখ শুকিয়ে গেছে ওই নারীর। লোকও জড়ো হয়ে গেছে অনেক। 

আবার শুরু হল টানাটানি। সঙ্গে 'জয় মাতাজি', 'জয় অম্বে' ধ্বনি। অবশেষে বেরোতে পারলেন তিনি। ততক্ষণে সঙ্গীদের গলদঘর্ম দশা। হাঁফ ছেড়ে বাঁচলেন ওই নারী।

ফের এমন ধর্মাচরণ তিনি করবেন কিনা তা অবশ্য জানা যায়নি। তবে, হাসির ছলে সাবধান হওয়ার বার্তাও কিন্তু দিয়ে গেল এই ভিডিও।

ভিডিও:

সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য