৩০ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৬

বিশ্বের সবচেয়ে ‘হিংসুটে’ পোষা প্রাণি!

অনলাইন ডেস্ক

বিশ্বের সবচেয়ে ‘হিংসুটে’ পোষা প্রাণি!

বাড়ির বাচ্চাদের মধ্যে প্রায়ই দেখা যায়, একজনকে আদর করলে অন্যজন রাগ করে বা বায়না ধরে তাকেও আদর করতে হবে। কিন্তু কখনও দেখেছেন, একটি পোষ্যকে কোলে নেয়ার জন্য অন্যটি তাকে টেনে নামাচ্ছে, আর নিজে উঠে যাচ্ছে কোলে? এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

‘ভিডিও ফ্লাফ’ নামে একটি টুইটার হ্যান্ডলে দুই কুকুরের এমনই ভিডিও আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক নারী মোবাইল দেখছেন আর তার কোলে শুয়ে রয়েছে একটি কুকুর, আর সামনে বসে রয়েছে আর একটি।

মোবাইল দেখতে দেখতেই কোলের কুকুরটিকে আদর করছেন ওই নারী, মাথায় চুমু খাচ্ছেন। কিন্তু এটা মেনে নিতে পারছিল না নিচে বসে থাকা কুকুরটি। তাকে যেন যে করেই হোক ওই নারীর কোলে উঠতে হবে। তাই সে এবার কোলের কুকুরটিকে গলার লাল রঙের কলার কামড়ে ধরে হিড় হিড় করে টেনে নামিয়ে দেয়। আর নিজে সেই জায়গা দখল করে নেয়। তাকে গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করতে, তবেই সে যেন ক্ষান্ত হয়।

ভিডিও'র ওই নারী সম্ভবত তার দুই কুকুরের এমন আচরণ আগেও দেখেছেন। তাই তিনি অবাক না হয়ে ‘হিংসুটে’ কুকুরটির আচরণ দেখে হাসছিলেন। ভিডিও করার আগেই তারা সম্ভবত জানতেন এমনটা হতে যাচ্ছে।

শনিবার পোস্ট হওয়া ভিডিওটি এখনই প্রায় ১০ হাজার বার দেখা হয়েছে। প্রচুর টুইটার ইউজার এই পোস্টটি রিটুইট করেছেন, কুকুর দু’টির আচরণে মজা পেয়েছেন। আবার এক টুইটার ইউজার কমেন্ট করেছেন, ‘এটা অস্বাস্থ্যকর আচরণ। কুকুরদের মধ্যে এই হিংসুটে মনভাবকে উৎসাহিত করা উচিত নয়, বিশেষ করে যখন একটি কুকুরের বয়স তুলনায় কম’।

ভিডিও দেখতে ক্লিক...

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর