২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৪:২৮

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে সাবেক প্রেমিকাকে ‘ধর্ষণ’

অনলাইন ডেস্ক

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে সাবেক প্রেমিকাকে ‘ধর্ষণ’

প্রতীকী ছবি

এক সময় দুইজনের মধ্যে গড়ে উঠেছিল প্রেমের সম্পর্ক। হাতে হাত রেখে একই পথে হাঁটতে শুরু করেছিলেন তারা। এরপর সম্পর্ক গাঢ় হয়। ঘনিষ্ঠ মুহূর্তও কাটিয়েছেন তারা। হঠাৎ করেই সম্পর্কে বিচ্ছেদ আসে। দুইজনের পথ আলাদা হয়ে যায়। সম্পর্ক থেকে বের হয়ে আসেন তরুণী। কিন্তু বিচ্ছেদ সত্ত্বেও প্রেমিকের হাত থেকে নিষ্কৃতি পাননি তিনি। পরিবর্তে প্রেমিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তার। তরুণীর দাবি, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে ওই যুবক ধর্ষণ করে তাকে।  

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার যশাইকাটির কলিঙ্গা গ্রামের বাসিন্দা ওই তরুণী। এলাকারই বাসিন্দা সোনু মণ্ডলের সঙ্গে আলাপ হওয়ামাত্রই তাকে ভাল লেগে যায় তার। মাত্র কয়েকদিনেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এরপর সম্পর্ক ঘনিষ্ঠ রূপ নিতে বেশি সময় লাগেনি। তবে কয়েক বছরের মধ্যে বিচ্ছেদ আসে। কিন্তু তরুণী জানতেন না ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে রেখেছে ওই যুবক। 

বিচ্ছেদ হওয়ার পরেও ওই যুবক তার সাবেক প্রেমিকাকে ফোন করেন। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেন। সেই হুমকি দিয়ে তরুণীর কাছ থেকে ৭ হাজার টাকা দাবি করেন তিনি। প্রথমে টাকা দিতে রাজি হননি তরুণী। পরে যদিও ছবি ভাইরাল হওয়া আটকাতে ৭ হাজার টাকা দিতে রাজি হন। ওই যুবকের কথামতো নির্দিষ্ট সময়ে টাকা দিতে যান তিনি। তরুণীর অভিযোগ, টাকা দিতে গেলে তাকে ধর্ষণ করা হয়।

এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েন ওই তরুণী। বাদুড়িয়া থানায় যান তরুণী। সাবেক প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। অভিযুক্ত সোনু মণ্ডল আপাতত পলাতক। পুলিশ ওই যুবককে না পেয়ে তার বাবা ও চাচাকে আটক করেছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর