২৪ জানুয়ারি, ২০২২ ১১:০৪

শিশুদের তাড়াতে গুলি, মন্ত্রীর ছেলেকে বেধড়ক মারধর

অনলাইন ডেস্ক

শিশুদের তাড়াতে গুলি, মন্ত্রীর ছেলেকে বেধড়ক মারধর

সংগৃহীত ছবি

বাগানে ক্রিকেট খেলছিল গ্রামের কয়েকটি শিশু। সেই খবর পেয়ে নিজেদের বাগান থেকে ওই শিশুদের তাড়াতে শূন্যে গুলি চালালেন ভারতের বিহারের পর্যটনমন্ত্রীর ছেলে। গুলির শব্দে আতঙ্কের জেরে হওয়া হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে এক শিশুসহ আহত হন ৬ জন। এরপরই অভিযুক্তকে বেধড়ক মারধর করে ক্ষিপ্ত জনতা। রবিবার (২৩ জানুয়ারী) ঘটনাটি ঘটেছে বিহারের পশ্চিম চম্পারণ জেলায়।

জানা গেছে, হরদিয়া গ্রামে বিহারের পর্যটনমন্ত্রী নারায়ণ প্রসাদের একটি খামারবাড়ি রয়েছে। গ্রামের শিশুরা ওই বাড়ির বাগানে ক্রিকেট খেলছে বলে খবর পেয়ে লোকজন নিয়ে সেখানে পৌঁছান মন্ত্রীর ছেলে বাবলু কুমার। এরপর শিশুদের ভয় দেখিয়ে সেখান থেকে তাড়াতে পিস্তল থেকে শূন্যে গুলি চালান তিনি। গুলি চালানোর কারণে শিশুরা ভয় পেয়ে হুড়োহুড়িতে পড়ে যায়। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। এতে পদদলিত হয়ে আহত হয় এক শিশুসহ কয়েকজন গ্রামবাসী। এরপর বাবলুর আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে তাঁকে বেধড়ক মারধর করেন গ্রামবাসীরা। মন্ত্রীর নাম লেখা নম্বরপ্লেট খুলে নিয়ে তার গাড়িও ভাঙচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীদের হাত থেকে বাবলুকে উদ্ধার করে পুলিশ। 

পশ্চিম চম্পারণ জেলার পুলিশ সুপার উপেন্দ্র বর্মা জানিয়েছেন, গ্রামবাসীদের পাশাপাশি আহত হয়েছেন মন্ত্রীর ছেলেও। তার আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। সেটিকে পরীক্ষার জন্য পাঠানো হবে। আহতদের হাসপাতালে ভর্তি করানো ছাড়াও ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ। 

এদিকে, এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছে বিহারের বিরোধী রাজনৈতিক দলগুলি। তবে সকল অভিযোগ খারিজ করেছেন মন্ত্রী নারায়ণ প্রসাদ। তিনি পাল্টা দাবি করেছেন, তার খামারবাড়িটি জবরদখল করার চেষ্টা করছিল একদম লোক। খবর পেয়ে তাদের রুখতে সেখানে যায় তার ছেলে। কিন্তু তার উপর হামলা চালানো হয় এবং লাইসেন্স থাকা বন্দুকটিও কেড়ে নেয় হামলাকারীরা। মন্ত্রী নারায়ণ প্রসাদ বলেন, সকল অভিযোগ ভিত্তিহীন। এসব আমাকে বদনাম করার রাজনৈতিক ষড়যন্ত্র।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর