২৬ মার্চ, ২০২৩ ১৭:১৬

আমিরাতে তিন কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি

অনলাইন ডেস্ক

আমিরাতে তিন কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি

মাহরুজ লটারির ১২১তম পর্ব। খালিজ টাইমসের

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে এক বাংলাদেশি প্রবাসীর ভাগ্য খুলেছে লটারিতে। জনপ্রিয় সাপ্তাহিক মাহজুজ লটারিতে বিজয়ী হয়েছেন তিনি। এতে প্রায় ১০ লাখ দিরহাম জিতেছেন মোহাম্মদ নামের ওই বাংলাদেশি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই কোটি ৮৬ লাখ টাকা।

রবিবার মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, বিজয়ী বাংলাদেশির নাম মোহাম্মদ। তার র‌্যাফেল আইডি নম্বর ৩২২৮৪৪৫৬।

মাহজুজ লটারির ১২১তম পর্ব ছিল এটি। এতে এক হাজার ৬৩ জন অংশগ্রহণকারী ১৪ লাখ ৬৩ হাজার দিরহাম প্রাইজমানি ঘরে নিয়ে গেছেন। তবে এর মধ্যে সপ্তাহিক লটারিতে একজনই কোটিপতি হন। এই সপ্তাহে ভাগ্য খোলে বাংলাদেশি প্রবাসী মোহাম্মদের।

এছাড়া এ সপ্তাহেই প্রথমবারের মতো লটারিতে রাখা হয় ১০০ গ্রামের সোনার কয়েন। আর প্রথম ব্যক্তি হিসেবে এই সোনার কয়েন জিতে নিয়েছেন ম্যারি গ্রেস নামের এক ব্যক্তি।

মাহজুজ লটারির নিয়ম অনুযায়ী, প্রতি সপ্তাহে নিশ্চিতভাবে একজন ব্যক্তি মিলিয়নিয়ার (বাংলাদেশি টাকায় কোটিপতি) হন। এবার সেই ভাগ্যবান কোটিপতি হিসেবে নাম ওঠে বাংলাদেশি মোহাম্মদের। গত সপ্তাহে এক ভারতীয় এই পুরস্কার জিতেছিলেন।

মোহাম্মদসহ এ সপ্তাহে সব মিলিয়ে ভাগ্যবানরা বাড়িতে নিয়ে গেছেন ১৪ লাখ ৬৩ হাজার দিরহাম। এবার দ্বিতীয় পুরস্কার হিসেবে ২০ হাজার দিরহাম করে জিতে নিয়েছেন পাঁচজন। এছাড়া ১ হাজার ৫২ জন অংশগ্রহণকারীর প্রত্যেকে ২৫০ দিরহাম করে পেয়েছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর