শিরোনাম
২৯ মে, ২০২৩ ২০:২৯

এমিরেটস এয়ারলাইনসের অ্যাম্বাসাডর হচ্ছেন পেনেলোপ ক্রুজ

অনলাইন ডেস্ক

এমিরেটস এয়ারলাইনসের অ্যাম্বাসাডর হচ্ছেন পেনেলোপ ক্রুজ

হলিউড তারকা পেনেলোপ ক্রুজ

হলিউড তারকা পেনেলোপ ক্রুজ বিশ্বখ্যাত এমিরেটস এয়ারলাইনসের নতুন অ্যাম্বাসাডর হতে যাচ্ছেন। এয়ারলাইনস সংস্থাটি ঘোষণা করেছে যে এই গ্রীষ্মে এয়ারলাইনসের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর হবেন পেনেলোপ।

বিখ্যাত স্প্যানিশ একাডেমি পুরস্কার বিজয়ী অভিনেত্রী এবং জনহিতৈষী এমিরেটসের ফ্লাইটের একজন নিয়মিত ভ্রমণকারী। এই ফ্লাইটের সাথে দীর্ঘদিনের সম্পর্ক তার।

সম্প্রতি এমিরেটসের আইকনিক এয়ারবাস ‘এ৩৮০’ বিমানে একটি ফটোশুটের সময় এমিরেটস ব্র্যান্ডের প্রতি তার গভীর প্রশংসা ব্যক্ত করেন ক্রুজ। এমিরেটসের প্রতি তার সখ্য বছরের পর বছর ধরে অব্যাহত রয়েছে। এয়ারলাইনসের ফ্লাইটে অসংখ্য স্মরণীয় যাত্রার সাক্ষী রয়েছেন এই তারকা।

ক্রুজ আগ্রহের সঙ্গে বলেছেন, ‘আমি আমার জীবনের সবচেয়ে বিশেষ কিছু ভ্রমণে এমিরেটস এয়ারলাইনসের সাথে ভ্রমণ করেছি। এখন তাদের সাথে অংশীদারত্ব করতে পেরে আমি রোমাঞ্চিত।’

জানা গেছে, জুন মাস থেকে বিশ্বব্যাপী টেলিভিশন নেটওয়ার্কগুলো ইংরেজি এবং স্প্যানিশ উভয় ভাষায় ক্রুজের বিজ্ঞাপন সম্প্রচার করবে। ‘ভ্রমণ শুধু গন্তব্য শেষ হওয়ার বিষয় নয়; আপনি কিভাবে সেখানে পৌঁছান, সেটিরও গুরুত্ব রয়েছে’- এই স্লোগানেই নির্মিত হবে বিজ্ঞাপনগুলো। ক্রুজ এমিরেটসের ফার্স্ট এবং বিজনেস ক্লাসে উড়ন্ত যাত্রীদের জন্য প্রদত্ত বিলাসবহুল সুযোগ-সুবিধা প্রদর্শন করবেন বিজ্ঞাপনে।

সেগুলোর মধ্যে রয়েছে এ৩৮০ অনবোর্ড লাউঞ্জের পানীয় নির্বাচন, বোর্ডে উপলব্ধ ঝরনা, ফ্লাইটে সেরা বিনোদন ব্যবস্থার প্রচারও। এ ছাড়াও ক্রুজের লক্ষ্য প্রিমিয়াম ইকোনমি আসনের ওপর জোর দেওয়া, যাতে দর্শকরা তাদের অফার করা বিষয়গুলো গ্রহণ করতে পারে। তিনি এমিরেটসের কেবিন ক্রুদের সাথে একাধিক ভাষায় যোগাযোগ করবেন, এয়ারলাইনসের বৈচিত্র্যময় এবং আকর্ষক পরিষেবার একটি আভাস প্রদান করবেন।

সূত্র : আল অ্যারাবিয়া

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর