শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ জুন, ২০১৯ ০২:১৮

নরসিংদীতে তরুণীকে হত্যার পর ধর্ষণ!

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে তরুণীকে হত্যার পর ধর্ষণ!

নরসিংদীর শিবপুরে প্রতিবন্ধী এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যার পর তার মৃতদেহকে ধর্ষণ করেছে সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবক। র‌্যাব-১১ গত ৮ জুন এই যুবককে গ্রেফতার করেছে।

গতকাল দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে প্রেস কনফারেন্স করে র‌্যাব-১১-এর অধিনায়ক শমসের উদ্দিন জানান, চলতি বছরের মার্চ মাসের দিকে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তারের (২১) সঙ্গে পরিচয় হয় একই উপজেলার দুলালপুর গ্রামের হানিফ ফকিরের ছেলে সাইফুল ইসলামের। এরপর সে সাবিনাকে  বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ৮ জুন বিয়ে করার উদ্দেশ্যে সে সাবিনাকে বাড়ি থেকে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী কাজিরচর গ্রামের একটি কলাবাগানে নিয়ে সে তার সঙ্গে শারীরিক সম্পর্কের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। তখন সাবিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর সাইফুল মৃতদেহকে ধর্ষণ করে। এ ঘটনায় সাবিনার মা আফিয়া আক্তার অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে শিবপুর থানায় মামলা দায়ের করেন।

পরে র‌্যাব-১১-এর বিশেষ দল অভিযানে নামে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেট এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাইফুল হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করেছে। তার দেওয়া তথ্য অনুযায়ী, নিহতের মোবাইল ফোন, ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম), নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


আপনার মন্তব্য