শিরোনাম
প্রকাশ : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১ ডিসেম্বর, ২০২০ ২৩:৫১

নজরুল ইসলাম করোনায় আক্রান্ত

চৌধুরী কামাল ইউসুফের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক

সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস-চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফের অবস্থা আশঙ্কাজনক। ফরিদপুর সদর আসনে একাধিকবার নির্বাচিত সাবেক এই এমপি বর্তমানে রাজধানীর এভারকেয়ার (সাবেক এ্যাপোলো) হাসপাতালের সিসিইউতে ভর্তি রয়েছেন। অন্যদিকে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তাঁর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বিএনপি               নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফ করোনায় আক্রান্ত হয়ে গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে হাসপাতালে থাকলেও সোমবার সন্ধ্যায় অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে নেওয়া হয়। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁর জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।     

নজরুল ইসলাম খান : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার বিকালে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, কয়েক দিন ধরে অসুস্থ নজরুল ইসলাম খানকে গত সোমবার রাতে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ। তাঁর পরিবারের পক্ষ থেকে দলীয় নেতা-কর্মীসহ দেশবাসীর কাছে রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর