শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০২১ ১০:১১
প্রিন্ট করুন printer

শান্তিপূর্ণ পরিবেশে নরসিংদীতে চলছে ভোটগ্রহণ

নরসিংদী প্রতিনিধি

শান্তিপূর্ণ পরিবেশে নরসিংদীতে চলছে ভোটগ্রহণ

দ্বিতীয় দফায় শান্তিপূর্ণ পরিবেশে নরসিংদীর মনোহরদী পৌরসভার ভোটগ্রহণ শুরু হয়েছে। 

শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। মনোহরদী পৌরসভায় নির্বাচনে ১৩৭৯৮ জন ভোটারের ভোট দেয়ার কথা রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ৬৫৮০ জন, মহিলা ভোটার ৭২১৮ জন। নির্বাচনে মোট ৯টি ভোট কেন্দ্রের ৪০টি বুথে ভোটগ্রহণ কার্যক্রম শুরু হয়েছে।

শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। সুষ্ট পরিবেশ বজায় রাখতে পুলিশ, র‌্যাব, আনসার, বিডিআর ও ভ্র্যাম্যমাণ আদালত সহ আইন শৃংখ্যালা বাহিনির সদস্যরা মাঠে রয়েছেন।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্ধীতা করা ৪ প্রার্থী  হলেন, আওয়ামী লীগ থেকে মনোনীত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মাহমুদুল হক (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আবদুল মান্নান (হাতপাখা) ও স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলফাজ উদ্দিনের ভাতিজা ইমরান আহমেদ (মোবাইল ফোন) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। 

এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ৩০ জন প্রার্থী কাউন্সিলর এবং ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর