২৪ জানুয়ারি, ২০২১ ১৫:২১
পৌরসভা নির্বাচন

বরগুনায় নির্বাচনী প্রচারণায় মাইকিং করছেন মেয়র প্রার্থী নিজেই

বরগুনা প্রতিনিধি

বরগুনায় নির্বাচনী প্রচারণায় মাইকিং করছেন মেয়র প্রার্থী নিজেই

নির্বাচনী প্রচারণায় মাইকিং করছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. সাহাবুদ্দিন সওদাগার।

বরগুনা পৌরসভায় আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বি মেয়র প্রার্থীদের ভোটার আর পৌরবাসীর দৃষ্টি এখন স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. সাহাবুদ্দিন সওদাগারের প্রতি। যাছাই-বাছাইয়ে মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করায় তাৎক্ষণিক ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সাহাবুদ্দিন বলেছিলেন, এটা আমার সাথে বড় মহলের ষড়যন্ত্র, আমার জনপ্রিয়তায় ভীত হয়ে আমাকে বাদ দেয়া হয়েছে।

তবে আপিল করে উচ্চ আদালত থেকে প্রার্থিতা ফিরে পেয়েছেন সাহাবুদ্দিন। তার নির্বাচনী প্রতীক মোবাইল ফোন। পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাহাবুদ্দিন পেশায় একজন ট্রাক্টর শ্রমিক।

শনিবার দুপুর থেকে রিকশায় মাইক বেঁধে মোড়ে মোড়ে পথসভা করে নিজের জন্য ভোট চাইছেন তিনি। নির্বাচিত হলে পৌরসভার উন্নয়নে আর নাগরিক সেবায় কী কাজ করবেন তার প্রতিশ্রুতি দিচ্ছেন।

বাংলাদেশ প্রতিদিনকে সাহাবুদ্দিন বলেন, ৩০ জানুয়ারির নির্বাচনে নৈতিকতার বিজয়ের জন্যই ভোটাররা আমাকে ভোট দেবেন। মেয়র নির্বাচিত হলে শহরের যানজট নিরসনে বাজার ও পৌর মার্কেট সম্প্রসারণ করা, আমতলা পাড় প্রবাহমান খালকে বর্জ্যমুক্ত করে দৃষ্টি নন্দন করা, শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, শহরের শ্রমজীবী মানুষের জন্য আয়বর্ধক ব্যবস্থা গ্রহণ করা ও সার্বক্ষণিক পৌরসভার সেবা কাজ অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন মেয়র প্রার্থী সাহাবুদ্দিন।

বরগুনার ৯ নম্বর ওয়ার্ডের ভোটার ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ইউনিয়নের নেতা ফারুক হোসেন বলেন, সাহাবুদ্দিন আইনের সাথে লড়াই করে তার প্রার্থিতা ফিরে পেয়েছেন। সাহস করে একজন শ্রমজীবী মানুষের নির্বাচনী লড়াইয়ে টিকে থাকার এই চেষ্টা আমাদের উৎসাহিত করেছে।

বরগুনা প্রেস ক্লাব ও সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক সোহেল হাফিজ বলেন, অন্য সকল মেয়র প্রার্থীদের আমরা যেভাবে মূল্যায়ন করছি, সাহাবুদ্দিনের ক্ষেত্রেও একই ধরনের দৃষ্টিভঙ্গি আমাদের। আমরা গণমাধ্যম কর্মীরা সতর্ক রয়েছি, যাতে সকল প্রার্থীর মতোই প্রশাসন তাকে সুযোগ-সুবিধা দেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর