২৬ জানুয়ারি, ২০২১ ১৯:২০

সিংড়া পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে মাঠে শিক্ষকরা

নাটোর প্রতিনিধি

সিংড়া পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে মাঠে শিক্ষকরা

আগামী ৩০ জানুয়ারি নাটোরের সিংড়া পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. জান্নাতুল ফেরদৌসকে বিজয়ী করতে মাঠে নেমেছেন শিক্ষকরা।

বিলহালতী ত্রিমোহনী অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. গোলাম সরওয়ারের নেতৃত্বে বিভিন্ন কলেজ প্রতিষ্ঠানের প্রভাষকরা এবং আওয়ামী লীগ নেতাদের নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তারা।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মাদারীপুরে (প্রফেসর পাড়া) প্রত্যেক ঘরে ঘরে নৌকা মার্কা প্রতীকে একটি করে ভোট প্রার্থনা করেন।

ভোট নির্বাচনী কমিটির আহ্বায়ক ও বিলহালতী ত্রিমোহনী অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. গোলাম সরওয়ার হোসেনসহ নির্বাচনী এলাকায় উপস্থিত ছিলেন অধ্যাপক মো. আনোয়ার হোসেন, মো. হান্নান শাহরিয়ার, মো. ফজলুল হক, শ্রী বিপ্লব কুমার দত্ত, শ্রী মলয় কুমার সাহা, মো. এস এম সাদ্দাম হোসেন, মো. হাসান আব্দুল্লাহ আল মামুন ও নেহাল হোসেইন।

এছাড়া ১২ নম্বর রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুকুল হোসেন, যুগ্ন সম্পাদক মো. জাকির হোসেন, সহসভাপতি মো. আব্দুস সালাম ও সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের এজিএস মো. বেলায়েত হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর