Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ২১:১২

কাদেরের বক্তব্যের তীব্র সমালোচনায় সেলিমা

অনলাইন ডেস্ক

কাদেরের বক্তব্যের তীব্র সমালোচনায় সেলিমা
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, ‘সাহস থাকলে বিএনপি তাদের নেত্রীকে আন্দোলন করে বের করে আনুক’। তার এমন বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

ওবায়দুল কাদেরের উদ্দেশে তিনি বলেন, ‘খালেদা জিয়াকে আমরা মুক্ত করে আনবো। কিন্তু আপনাদের মুখে বড় বড় কথা মানায় না। কারণ আপনারা নির্বাচন করেননি। যদি আপনাদের সাহস থাকতো তাহলে ২৯ ডিসেম্বর মধ্যরাতে নির্বাচন করতেন না। জনগণের উপর আস্থা থাকলে ৩০ ডিসেম্বর নির্বাচন করতেন। সেটা করেননি কারণ আপনারা জানেন জনগণ থেকে আপনারা সম্পূর্ণ বিচ্ছিন্ন।’

শুক্রবার (১২ জুলাই) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ছাত্র মিশন আয়োজিত সংগঠনের ২০১৯ সালের কাউন্সিল উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় সরকার মেরে ফেলার ষড়যন্ত্র করছে মন্তব্য করে সেলিমা বলেন, ‘তিনি অসুস্থ। অসুস্থ অবস্থায় তাকে মেরে ফেলার চেষ্টা চলছে। কারণ তারা বেগম জিয়াকে ভয় পায়। তারা জানে যদি বেগম জিয়া বাইরে থাকেন সমগ্র দেশের জনগণ তাদের উপর ঝাঁপিয়ে পড়বে মানুষের ঢল নামবে বাংলাদেশে।

আয়োজক সংগঠনের সভাপতি সৈয়দ মো. মিলনের সভাপতিত্বে কাউন্সিলের লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, শিক্ষক নেতা জাকির হোসেন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ বক্তব্য দেন।


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর