২৮ মে, ২০২২ ২১:০৫

ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না : জাপা মহাসচিব

অনলাইন ডেস্ক

ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না : জাপা মহাসচিব

সংগৃহীত ছবি

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ইভিএমে সুষ্ঠু ভোট সম্ভব হবে না। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভালো কিন্তু যারা পরিচালনা করবেন তারাতো নিরপেক্ষ নয়। তাই ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না। ইভিএমে ভোট হলে আমরা নির্বাচনে যাব কী যাব না তা দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেবে জাপা।  

শনিবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরে মোহাম্মদী হাউজিংয়ের প্রধান সড়কে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, দেশে মেগা প্রকল্পের নামে তিনগুণ খরচ হচ্ছে। উন্নয়নের নামে লুটপাট হচ্ছে। আমরা চাচ্ছি উন্নয়ন হোক কিন্তু উপজেলা পর্যায়ে যেন স্পেশালাইজড হাসপাতাল তৈরি করা হয়। যেখানে হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষ বিনা খরচে সু-চিকিৎসা পাবে।  

তিনি বলেন, দুর্নীতি ও দুঃশাসনের পরিমাপে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কোনো পার্থক্য নেই। তাই দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টির সরকার দেখতে চায়। তাই জাতীয় পার্টিকে আরও লক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক মো. নজরুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ভূঁইয়া মো. আব্দুর রব রাজুর সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপ্টন, সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দীন, আনোয়ার হোসেন তোতা প্রমুখ বক্তব্য রাখেন।  

সম্মেলনে নজরুল ইসলাম মুকুলকে সভাপতি ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর