শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

ভয় দেখাবেন না হুমকি-ধমকিকে ভয় পাই না : ফারুক খান

টঙ্গী (ঢাকা) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম লীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বিএনপির উদ্দেশে বলেছেন, আগামী ১০ ডিসেম্বর সম্মেলনের ভয় দেখাবেন না। আমাদের সমাবেশ দেখেন। আওয়ামী লীগ জানে কীভাবে সম্মেলন করতে হয় এবং কীভাবে নির্বাচনের মাধ্যমে জয়ী হয়ে দেশকে এগিয়ে নেওয়া যায়। আমাদের ভয় দেখাবেন না, আমরা আপনাদের হুমকি-ধমকিকে ভয় পাই না। গতকাল টঙ্গী সরকারি কলেজ মাঠে আয়োজিত পূর্ব ও পশ্চিম থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. মতিউর রহমান মতির সভাপতিত্বে ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী মো. ইলিয়াস আহম্মেদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন নাহার ভূঁইয়া এমপি প্রমুখ

ফারুক খান বলেন, বিএনপি-জামায়াতের দোসররা এদেশের মানুষের অগ্রগতি চায় না। এই পদ্মা সেতুর কাজ বন্ধ করে দিয়েছিল। বিএনপির গুজবে কান দেবেন না, তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র ও সারা দেশে মিথ্যাচার করে বেড়াচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, এভাবে এগিয়ে গেলে ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বে ২৩তম অর্থনৈতিক দেশ হবে। অর্থাৎ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ হবে।

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রায় ২০ বছর পর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলেও অনিবার্য কারণবশতঃ কমিটি ঘোষণা না দেওয়ায় তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।

সর্বশেষ খবর