Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০১৯ ১৮:১৪

সম্প্রীতির বন্ধনে জেবিবিএর ইফতার মাহফিল

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

সম্প্রীতির বন্ধনে জেবিবিএর ইফতার মাহফিল
ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন জেবিবিবিএর সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম। ছবি-এনআরবি নিউজ।

সম্প্রীতির বন্ধনে ব্যবসায়ী এবং ক্রেতা-সাধারণের স্বার্থে একযোগে কাজের অঙ্গীকারে মঙ্গলবার (১৪ মে) ‘জেবিবিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উত্তর আমেরিকায় বাংলাদেশিদের বাণিজ্যিক রাজধানী হিসেবে পরিচিত নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন তথা জেবিবিএর এ মাহফিল অনুষ্ঠিত হয় হাটবাজার পার্টি হলে। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম। 

সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের স্বাগত বক্তব্যের পর ইফতার মাহফিলের জন্যে গঠিত কমিটির কনভেনর সেলিম হারুনের সঞ্চালনায় শুরু এ মাহফিলের মঞ্চে অতিথি ছিলেন ডেমক্র্যাটিক পার্টির কুইন্স ডিস্ট্রিক্ট লিডার ও ইউএস সুপ্রিম কোর্টের এটর্নী মঈন চৌধুরী, জেবিবিএর পরিচালনা পর্ষদের সদস্য কাজী মন্টু, এম রহমান, হারুন ভূইয়া, মাওলানা এম কে রহমান। রমজানের তাৎপর্যের আলোকে বক্তব্য রাখেন মাওলানা মুফতি ইসমাইল এবং মাওলানা শহিদুর রহমান। 

মাহফিলে জেবিবিএর নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন- রাশেদ আহমেদ, ফাহাদ সোলায়মান, কামরুজ্জামান বাচ্চু, জ্যাকসন হাইটস মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি মো. আলম নমী প্রমুখ। এছাড়াও ছিলেন বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিত্বকারী ব্যক্তিবর্গ। 

ইফতারের প্রাক্কালে মুসলিম বিশ্বের শান্তি ও সমৃদ্ধি কামনা এবং জেবিবিএর সদস্যগণের মধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় মাওলানা এম কে রহমানের নেতৃত্বে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য