শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সাবিনাদের সামনে আবার প্রীতি ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক

সাবিনাদের সামনে আবার প্রীতি ম্যাচ

নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলে এশিয়ান কাপ বাছাইপর্বের জন্য প্রস্তুতি নিয়েছিলেন সাবিনা খাতুনরা। তবে প্রস্তুতি খুব একটা কাজে আসেনি। বাছাইপর্বে জর্ডান ও ইরানের মেয়েদের কাছে পাঁচটি করে গোল হজম করেছে বাংলাদেশ। চূড়ান্ত পর্বে খেলার আশা আর পূরণ হয়নি। এবার আরও একটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশের মেয়েরা।

কাল বাংলাদেশ সময় বিকাল ৪টায় হংকং ফুটবল অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে উজবেকিস্তানের জার একাডেমি স্টেডিয়ামে একটি প্রীতি ম্যাচ খেলবেন সাবিনারা। এ উপলক্ষে গতকাল উজবেকিস্তানের টিম হোটেলে দুই ভাগে বিভক্ত হয়ে অনুশীলন করেছেন নারী ফুটবলাররা। আজও অনুশীলন আছে দলটির।

দীর্ঘদিন পর আন্তর্জাতিক ফুটবল খেলতে নেমেছিল বাংলাদেশের মেয়েরা। তবে খুব ভালো ফল উপহার দিতে পারেনি। নেপালে দুটি প্রস্তুতি ম্যাচের একটিতে হেরেছে তারা। অপরটিতে ড্র করেছে। এশিয়ান কাপ বাছাইপর্বেও সুবিধা করতে পারেনি। ১৯ সেপ্টেম্বর জর্ডানের বিপক্ষে পাঁচ গোল হজম করে তারা। ২২ সেপ্টেম্বর পরের ম্যাচে ইরানের কাছেও একই ব্যবধানে পরাজিত হয়েছে বাংলাদেশের মেয়েরা। জি-গ্রুপে চূড়ান্ত পর্ব নিশ্চিত করার জন্য আজ জর্ডান ও ইরানের মেয়েরা মুখোমুখি হচ্ছে তাসখন্তের বুনিয়দকর স্টেডিয়ামে। চূড়ান্ত পর্বে খেলতে হলে আজ জয়ের বিকল্প নেই জর্ডান ও ইরানের মেয়েদের।

সর্বশেষ খবর