সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

ইতিহাস লিখতে বসুন্ধরার দরকার এক জয়

ক্রীড়া প্রতিবেদক

ইতিহাস লিখতে বসুন্ধরার দরকার এক জয়

নতুন দল হিসেবে পেশাদার ফুটবল লিগে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে বসুন্ধরা কিংস। এবার নারী লিগেও ইতিহাস লেখার পালা। আর একটি ম্যাচ জিতলেই অপরাজিত হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হবে কিংস। দেশের ফুটবলে অপরাজিত হ্যাটট্রিক চ্যাম্পিয়নের রেকর্ড রয়েছে ঢাকা মোহামেডানের। তবে তিন বছরে না হারলেও কয়েকটি ম্যাচ ড্র করেছে তারা। নারী লিগে কিংস হবে প্রথম দল, যারা দেশের ঘরোয়া ফুটবলে কোনো পয়েন্ট না হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হবে। ২৯ ডিসেম্বর আতাউর রহমান ভূঁইয়া কলেজকে হারালেই এ কৃতিত্ব অর্জন করবে দেশের জনপ্রিয় এ ক্লাব।

গতকাল কমলাপুর শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে ১৯-০ গোলে কিংস হারায় ব্রাহ্মণবাড়িয়া কিংসকে। বিজয়ী দলের অধিনায়ক সাবিনা খাতুন ডাবল হ্যাটট্রিকসহ ৮ গোল করেন। তিনি ৮, ১৩, ১৫, ৪৪, ৬৫, ৭৩, ৭৫ ও ৮২ মিনিটে গোলগুলো করেন। কৃষ্ণা রাণী সরকার ২, ১০ ও ৯২ মিনিটে হ্যাটট্রিক করেন।

আনুচিং ৭০, ৭২ ও ৮৩ মিনিটে হ্যাটট্রিক করেন। ঋতুপর্ণা ১২, ২৭ ও শামসুন্নাহার ৬৬, ৬৯ মিনিটে ২টি করে গোল করেন। জাপানি প্রবাসী ফুটবলার সুমাইয়া ৬৮ মিনিটে ১টি গোল করেন। এদিকে আতাউর রহমান ভূঁইয়া ১-০ গোলে হারায় উত্তরা ক্লাবকে। বসুন্ধরা ও আতাউর রহমান ১০ ম্যাচ ৩০ পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষে রয়েছে। ২৯ ডিসেম্বর যারা জিতবে তারাই চ্যাম্পিয়ন হবে।

সর্বশেষ খবর