শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ২০:২৮

প্রিমিয়ার ফুটবল লীগ

বিজেএমসিকে হারালো শেখ রাসেল

নোয়াখালী প্রতিনিধি

বিজেএমসিকে হারালো শেখ রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়াম ভেন্যুতে ব্রাজেলিয়ান ফরোয়ার্ড এ্যানতেনিও'র করা একমাত্র গোলে টিম বিজেএমসিকে হারালো শেখ রাসেল। খেলার শুরু থেকে টিম বিজেএমসির উপর চড়াও হয়ে খেলতে থাকে শেখ রাসেল। 

আক্রমনে বেশি না গেলেও মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিজেদের হাতে রাখে রাসেল। নিজেদের মধ্যে দেওয়া-নেওয়া করে খেলতে থাকে তারা। ২১ মিনিটের সময় ১৭নং জার্সি পরিহিত নাইজেরিয়ান ফরোয়ার্ড বিজেএমসির ডিবক্সের ভিতরে বল পেয়েও গোল করার সহজ সুযোগ নষ্ট করে। ৪২ মিনিটের সময় নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েলের পাস থেকে বিজেএমসির গোল মুখে ব্রাজেলিয়ান ফরোয়ার্ড এ্যানতেনিও পা লাগালে বল জালে জড়ায়। 

দ্বিতীয়ার্ধে শুরু থেকে টিম বিজেএমসি গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে। একের পর এক আক্রমন করলেও গোলের দেখা পায়নি তারা। ৪৮ মিনিটে তাদের ফরোয়ার্ডের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৫৯ মিনিটের সময় অধিনায়ক ইলিয়াসুর শর্ট শেখ রাসেলের গোল রক্ষক আশ্রাফুল রানা ডান দিকে ঝাপিয়ে পড়ে রক্ষা করে। 

৬২ মিনিটের সময় টুটুলের শর্ট শেখ রাসেলের গোল পোষ্টের উপর দিয়ে চলে যায়। ৮৬ মিনিটের সময় কাননের ফ্রি কিক শেখ রাসেলের পোস্টে লেগে প্রতিহত হলে ফিরতি বলে ইলিয়াসুর শর্ট গোলে ঢুকার মুহুর্তে শেখ রাসেলের গোল রক্ষক রক্ষা করে। ৮৭ মিনিটের সময় কাননের কর্ণার কিক থেকে ফুরকতের হেড বার উঁচিয়ে চলে যায়। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য