২৩ জুলাই, ২০১৯ ১০:৪৬

অবশেষে দলে ফিরলেন নারিন-পোলার্ড

অনলাইন ডেস্ক

অবশেষে দলে ফিরলেন নারিন-পোলার্ড

ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন দুই তারকা ক্রিকেটার কাইরন পোলার্ড ও সুনিল নারিন। 

মঙ্গলবার ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।  

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দলে ডাক পেলেন ক্যারিবীয় এই দুই ক্রিকেটার। গত বছরের নভেম্বরে সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন পোলার্ড। 

তবে দুই বছর পর সুনীল নারিন জাতীয় দলে ফিরলেন। এদিকে আরেক তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলকেও প্রথম দুই টি-টোয়েন্টির দলে রাখা হয়েছে। 

ভারত সিরিজে দলের নেতৃত্ব রয়েছেন কার্লোস ব্রাথওয়েট। এছাড়া বাঁহাতি ওপেনার জন ক্যাম্পবেন ও বাঁহাতি স্পিনার খ্যারি পিয়েরেকেও দলে রেখেছে তারা।

দল ঘোষণা করে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের বর্তমান নির্বাচক প্রধান রবার্ট হেইনস এক আনুষ্ঠানিক বার্তায় জানান, আমাদের স্কোয়াডটি ভারসাম্যপূর্ণ। আমরা শুধু বর্তমানের কথা চিন্তা করছি না। সামনেই আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। এখনই সেরা সময় সঠিক স্কোয়াড বেছে নেওয়ার। ’

তিনি আরও বলেন, নারিন এবং পোলার্ডের মতো খেলোয়াড়রা সারাবিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগ খেলেছে এবং তারা বর্তমানেও খেলার জন্য ফিট। তাই তাদের আবার সুযোগ দেয়া উচিৎ ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার জন্য।’

আগামী ৩ আগস্ট ফ্লোরিডায় মাঠে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। পরে ৩০ আগস্ট পর্যন্ত ৩টি ওয়ানডে ও ২টি টেস্টে স্বাগতিকদের বিপক্ষে লড়বে ভারত।

প্রথম দুই টি-টোয়েন্টির উন্ডিজ স্কোয়াড

জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকলাস পুরান, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েট, কেমো পল, সুনিল নারিন, শেলডন কটরেল, ওশানে থমাস্ন, অ্যান্থনি ব্র্যামবেল, আন্দ্রে রাসেল ও খ্যারি পিয়েরে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর