শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ১৮:২০
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪১

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু
সংগৃহীত ছবি

অবশেষে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই আসরের মধ্য দিয়ে তিন মৌসুম পর ফের বিপিএলে অনুষ্ঠিত হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠান।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। বিকাল সাড়ে ৫টা থেকে উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি দেখাচ্ছে বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। আর বিপিএলের এই বিশেষ আসরের জন্য টাইটেল স্পন্সরশিপের স্বত্ব পেয়েছে স্যাটেলাইট সার্ভিস প্রোভাইডার কোম্পানি আকাশ ডিটিএইচ। 

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। শেষ হবে রাত ১০টায়।

এবারের আসরকে স্মরণীয় করে রাখতে বর্ণিল উৎসবের মধ্য দিয়ে উদ্বোধন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সেই উৎসবের জন্য পুরোপুরি বর্ণিল সাজে সেজেছে ‘হোম অব ক্রিকেট’ তথা শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে ঢাকায় পা রেখেছেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য