২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:১৪

সৌম্য সরকারের রাজকীয় বউভাত

সাতক্ষীরা প্রতিনিধি

সৌম্য সরকারের রাজকীয় বউভাত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সৌম্য সরকারের বৌভাত অনুষ্ঠিত হচ্ছে। সৌম্য সরকা‌রের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠা‌ন উপল‌ক্ষে সাতক্ষীরার মোজাফফর গা‌র্ডেন সাজা‌নোর হ‌য়ে‌ছে ‌মোঘল আম‌লের সদৃশ নানা স্থাপনা দি‌য়ে। এসব স্থাপনায় সৌম্য সরকার ও প্রিয়‌ন্তি দেবনাথ পূজার ফ‌টো‌সেশন শুরু হয় বি‌কেল থে‌কে।

এছাড়াও মোজাফফর গার্ডেনে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের জন্য চলছে জোর কর্মযজ্ঞ। তিন হাজার অতিথিকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে। সন্ধ্যা সাড়ে সাতটায় আপ্যায়নের সময় নির্ধারণ করা হয়। রান্নাবান্নার কাজকর্ম নিয়ে বেশ তোড়জোড় চলছে। শেষ মুহূর্তে সবকিছু ঠিকঠাক আছে কি না, তা তদারকি করছেন সৌম্য নিজেও।

অনুষ্ঠান স্থলে গিয়ে দেখা গেছে, মূল ফটক ছাড়াও ছয়টি গেট নির্মাণ করা হয়েছে। বউভাত অনুষ্ঠানে যেখানে নবদম্পতি বসবেন, সেই স্টেজটি রীতিমতো রাজকীয়। সেখানে যেতে এক্সাইলে পেরোতে হবে আরও ছয়টি ছোট ফটক। সৌম্যের দুই ভাই প্রণব কুমার সরকার ও পুষ্পেন সরকার সাজসজ্জার বিষয়টি দেখছেন।

সৌম্য সরকারের বড় ভাই প্রণব কুমার সরকার জানান, সন্ধ্যা সাড়ে সাতটায় বউভাত অনুষ্ঠান শুরু হয়। আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নে গার্লিক নান, খাসির কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, গলদা চিংড়ি ভাজা, শাহি চাটনি, বোরহানি, জর্দা, দই, কোমল পানীয়, মিষ্টি পান ছাড়াও থাকবে কুলফি, ফুচকা ও কফি।

উল্লেখ্য, গত বুধবার রাতে খুলনা ক্লাব মিলনায়তনে সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার বিয়ে হয়। এর আগে, গত ২১ ফেব্রুয়ারি সৌম্যর সাতক্ষীরার বাড়িতে ও ২৪ ফেব্রুয়ারি প্রিয়ন্তির খুলনার বাড়িতে তাদের আশীর্বাদ সম্পন্ন হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর