৪ ডিসেম্বর, ২০২১ ১৮:৪৮

ওয়ালটন-ক্র্যাব ফুটবল টুর্নামেন্টে টাইফুন ফের চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক

ওয়ালটন-ক্র্যাব ফুটবল টুর্নামেন্টে টাইফুন ফের চ্যাম্পিয়ন

ওয়ালটন-ক্র্যাব ফুটবল টুর্নামেন্টে টানা দ্বিতীয়বারের চ্যাম্পিয়ন হয়েছে টাইফুন। আজ রাজধানীর পল্টন মাঠে ফাইনাল খেলায় গতবারের রানার আপ এভারগ্রীন দলকে ১-০ গোলে পরাজিত করে দলটি চ্যাম্পিয়ন হয়। 

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন এবং ট্রফি বিতরণ করেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান অতিরিক্ত কমিশনার আসাদুজ্জামান। 

বাংলাদেশ প্রতিদিনের সাখাওয়াত কাওসারের নেতৃত্বে টাইফুন সোয়াট এবং এফবিআই দলকে পরাজিত করে ফাইনালে উঠে। ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ হয় টাইফুনের সাইফুল জুয়েল (ডিবিসি)। 

সকাল ১১টায় পল্টন মাঠে ১১টি টিম এ টুর্নামেন্টে অংশ নেয়। দলগুলো হলো টাইফুন, এভারগ্রীন, এফবিআই, টুডেজ  ক্রাইম টপটেনজ, ফ্রন্ট লাইনার্স, ওরা ১১ জন, ডেঞ্জার ১০, ক্র্যাব ইসি একাদশ, সুপার টাইফুন, ইন্টারপোল এবং সোয়াত দল। সকাল ১০টায় পুলিশের অতিরিক্ত কমিশনার সিটিটিসি প্রধান আসাদুজ্জামান উদ্বোধন করার পর প্রথম পর্বে নক আউট পদ্ধতিতে খেলা শুরু হয় এবং দ্বিতীয় পর্বে লীগ পদ্ধতিতে খেলা হয়।

ক্র্যাব সভাপতি মিজান মালিকের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন ও ট্রফি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্র্যাবের সাবেক সভাপতি আবুল খায়ের, এস এম আবুল হোসেন, এস এস রহমান গ্রুপের চেয়ারম্যান রকিবুল আলম দিপু, ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) শাহ আলম এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল আনোয়ার ডন। 

টুর্নামেন্টের সার্বিক তত্বাবধানে ছিলেন ক্র্যাবের ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক সাইফ বাবলু। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর