মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

উদ্যোক্তাদের ‘হলিডে’ মার্কেট

কাজী শাহেদ, রাজশাহী

উদ্যোক্তাদের ‘হলিডে’ মার্কেট

রাজশাহী মহানগরীতে উদ্যোক্তাদের নতুন বাজার তৈরি করে দিতে চালু করা হয়েছে হলিডে মার্কেট। রাজশাহী চেম্বার অব কমার্সের আয়োজনে নগরীতে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট। আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন নতুন এ মার্কেটের উদ্বোধন করেন।

মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে উদ্যোক্তাদের নিয়ে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট। যেহেতু মার্কেটের নাম হলিডে মার্কেট রাখা হয়েছে, এটি প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার চালু থাকা উচিত। রাজশাহী চেম্বার নেতৃবৃন্দ ও উদ্যোক্তাদের সঙ্গে কথা বলে আগামী ঈদের পর থেকে সপ্তাহের শুক্র ও শনিবার এই মার্কেট চালু রাখার ব্যবস্থা করা হবে। মেয়র আরও বলেন, যেসব উদ্যোক্তার শো-রুম বা বিক্রয় কেন্দ্র নেই, তাদের জন্য হলিডে মার্কেট বিশাল একটি সুযোগ। তারা এখানে তাদের পণ্য প্রদর্শন ও বিক্রি করতে পারবেন। ক্রেতারাও সুলভ মূল্যে বিভিন্ন পণ্য কিনতে পারবেন। হলিডে মার্কেট চালু রাখতে রাজশাহী সিটি করপোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে।

রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু বলেন, নতুন নতুন উদ্যোক্তা তৈরি হচ্ছে। স্বল্প পুঁজি নিয়ে উদ্যোক্তারা মার্কেট না পেয়ে কিছুদিনের মধ্যে হারিয়ে যায়। অনেকে পথে বসে। কেউ যাতে এমনভাবে ঝরে না পড়ে, সেজন্য হলিডে মার্কেটটি চালু করা হলো। এখান থেকে আরও নতুন নতুন উদ্যোক্তা উৎসাহিত হবেন।

সর্বশেষ খবর