Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৭ নভেম্বর, ২০১৮ ২৩:৫৭

কিশোরগঞ্জ-২

ভোটের মাঠে জনপ্রিয় নূর মোহাম্মদ

সাইফউদ্দীন আহমেদ লেনিন, কিশোরগঞ্জ

ভোটের মাঠে জনপ্রিয় নূর মোহাম্মদ

পুলিশের শীর্ষ পদ আইজিপি থেকে অবসর নিয়ে রাষ্ট্রদূত। এখন একেবারে জনগণের কাতারে। সবখানেই রয়েছে তার জনপ্রিয়তা। নূর মোহাম্মদ, এক নামেই তিনি সবার কাছে পরিচিত। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে নির্বাচন করার লক্ষ্যে তিনি আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর আগে এক বছর ধরে তিনি এলাকায় সভা-সমাবেশ, গণসংযোগসহ বিভিন্ন কার্যক্রম করেছেন। মানুষের সামনে সরকারের উন্নয়ন কার্যক্রমের কথা তুলে ধরেছেন। এলাকায় তিনি যেখানেই ঘুরেছেন, বিভিন্ন দলের সাধারণ কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ তার সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে থেকেছেন। সদা হাস্যোজ্জ্বল, মিষ্টভাষী, স্পষ্টবাদী এবং অমায়িক আচরণের কারণে তিনি সব শ্রেণি-পেশার মানুষের মন জয় করেছেন।

কর্মক্ষেত্রে তার যেমন সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করার সুনাম রয়েছে, তেমনি তিনি মানুষকে স্বপ্ন দেখাচ্ছেন উন্নত ও সফল জীবনের। স্বপ্ন দেখাচ্ছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার।

রাজনীতির মারপ্যাঁচে নয়, বরং সহজ সরল জীবনযাপনই তাকে জনগণের কাছে টানছে। সততা ও নৈতিক আদর্শের নূর মোহাম্মদকেই মানুষ চেনে। অনায়াসে যে কেউ তার কাছে ভিড়তে পারেন, মন খুলে কথা বলতে পারেন। সরকারের একজন বড় আমলা হয়েও তার ব্যতিক্রমী এসব গুণাবলী আকৃষ্ট করছে মানুষকে।

নূর মোহাম্মদকে ঘিরে এলাকার বহুধা বিভক্ত দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ এখন। তাকে নিয়েই আশার বীজ বুনছেন তারা। নির্বাচনী বৈতরণী পার হতে তার বিকল্প নেই বলে অনেকেই  মনে করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর