১৬ মার্চ, ২০২৩ ০৭:৪০

সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১৪তম বছরে পদার্পণ দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সন্ধ্যা ৭টায় সিরাজগঞ্জ প্রেসক্লাব হলরুমে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বাংলাদেশ প্রতিদিনের পাঠক ফোরাম জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. তমাল হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, প্রেসক্লাবের আহ্বায়ক শহিদুল ইসলাম ফিলিপস, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, সাংবাদিক গাজী এস.এইচ ফিরোজী ও ৮নং কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সী ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য মৌলভী নজরুল ইসলাম। বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছর পদার্পণ উপলক্ষে রাজনৈতিক নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

আলোচনা সভা শেষে কেক কাটা হয়।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর