Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ০২:২০

নাটোরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নাটোর প্রতিনিধি:

নাটোরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নাটোরে আনন্দঘন পরিবেশে আলোচনা সভা এবং কেক কাটার মধ্য দিয়ে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। পত্রিকাটির দশম বর্ষে পদার্পণ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় নাটোর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী মানুষের মিলনমেলায় পরিণত হয়।

ক্লাব সভাপতি জালাল উদ্দীনের সভাপতিত্বে ও গণমাধ্যম কর্মী কামাল মৃধারর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের নারী সাংসদ রত্ন আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান প্রবীন রাজনীতিবিদ সাজেদুর রহমান খাঁন, নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম পিপি, নাটোর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তেজা বাবলু।

সভায় আরোও বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আহম্মেদ সেলিম, দিঘাপতিয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম বিদ্যুৎ, পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক তনু রানী দাস, জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক শামীমা শিল্পী, গণমাধ্যম কর্মী মঞ্জুর উল হাসান, প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক নাইমুর রহমান প্রমুখ।

বক্তারা বাংলাদেশ প্রতিদিনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। আলোচনা সভা শেষে কেক কাটা হয় ও মিষ্টিমুখ করার পর অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য