Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০১৯ ০৯:৫০

মুশফিক দাঁড়িয়ে গেলে ম্যাচ জিতবই: খালেদ

অনলাইন ডেস্ক

মুশফিক দাঁড়িয়ে গেলে ম্যাচ জিতবই: খালেদ

এবার বিপিএলে দেশের তারকা ব্যাটসম্যানরা রান পাচ্ছিলেন না। লোকালদের মধ্যে প্রথম হাফ সেঞ্চুরি করেন মেহেদী হাসান মিরাজ। গতকাল করলেন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। হাফ সেঞ্চুরি নয়, যাকে সেঞ্চুরির চেয়েও দামি ইনিংস বলা যায়।

শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে গতকাল বিপিএলের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৮৫ রানের বড় চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল। এবার খেলতে নেমেই ব্যাটিংয়ে রীতিমতো ঝড় তুললেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা। ২৬ বলে ৮ ছয় ৩ বাউন্ডারিতে তিনি অপরাজিত ৭৪ রান করেন।

তবে ব্যাট হাতে চিটাগংকে জিতিয়েছেন অধিনায়ক মুশফিকুর রহিম। ৪১ বলে ৭৫ রানের ইনিংস খেলে দলকে একাই জিতিয়েছেন তিনি। ৭ চার ও ৪ ছক্কায় মুশফিক সাজান নিজের ইনিংসটি। বিস্ফোরক ব্যাটিংয়ে মুশফিকের খ্যাতি আছে আন্তর্জাতিক অঙ্গনে। 

ম্যাচ শেষে অধিনায়ক মুশফিকের ব্যাটিংয়ের প্রশংসায় চিটাগংয়ের পেসার খালেদ আহমেদ। তিনি বলেন, ‘‘মুশফিক ভাই ক্লাস ব্যাটিং করেছেন। উনি তো এরকমই ব্যাটিং করেন। শেষ নিদাহাস ট্রফিতে (শ্রীলঙ্কায়) যে ব্যাটিং করেছিলেন আজ সেরকম ব্যাটিং করেছেন। উনি দাঁড়িয়ে গেছে তাই ভাবছিলাম, উনি যেহেতু দাঁড়িয়ে গেছে তাই আমরা ম্যাচ জিতব।’’

খালেদ আরও বলেন, ‘‘উনি (মুশফিক) তো লক্ষ্য কাভার করে আসছিল। এ ম্যাচ যদি আমরা পরবর্তীতে হেরে যাই তাহলে তো আমাদের ভুল। শেষ দিকে ফ্রাইলিঙ্ক ছিল তাই আত্মবিশ্বাস ছিল। ও তো এর আগে দুই-একটা ম্যাচ শেষ করে দিয়েছিল। মুশফিক ভাই চেয়েছিল শেষ ওভারে খেলা না নিতে। উনি ইতিবাচক খেলেছেন।’’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য