২৫ জানুয়ারি, ২০২২ ১৬:৫৬
বরিশাল সরকারী বিএম কলেজ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে প্রকাশ্যে রাস্তায় মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে প্রকাশ্যে রাস্তায় মারধরের অভিযোগ

নুজাইম শাওন

বরিশাল সরকারী বিএম কলেজের এক ছাত্রীকে প্রকাশ্যে রাস্তায় মারধরের অভিযোগ উঠেছে বহিরাগতদের বিরুদ্ধে। এ ঘটনায় বাড়াবাড়ি করলে ওই ছাত্রীকে বিএম কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে দেয়া হবে না বলে হুমকি দেয়া হয়েছে। গত রবিবার বিকেলে কলেজ চত্বরের জনতা লাইব্রেরির সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গত সোমবার বিএম কলেজ অধ্যক্ষ এবং কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ছাত্রী। 

নির্যাতনের শিকার ওই ছাত্রী জানান, সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র নুজাইম শাওন দীর্ঘদিন ধরে তাকে উত্যক্ত করে আসছে। এক বছর আগে তাকে প্রেমের প্রস্তাব দেয় ওই ছাত্র। ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে শাওন ওই ছাত্রীর ঘনিষ্ঠজনদের কাছে নানা ধরনের হুমকি দেয়। সব শেষ গত রবিবার বিকেলে কলেজের সামনের সড়কে জনতা লাইব্রেরির সামনে তাকে একা পেয়ে মারধর করে শাওন। এ সময় সেখানে থাকা শাওনের বন্ধু বিএম কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের ছাত্র সাগর এ ঘটনা কাউকে জানালে তাকে (ছাত্রী) ক্যাম্পাসে প্রবেশ করতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেয়। 

এ বিষয়ে বক্তব্য জানার জন্য নুজাইম শাওনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ থাকায় তাকে পাওয়া যায়নি। 

তবে শাওনের বন্ধু সাগর ওই ছাত্রীকে হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ওই ছাত্রীর সাথে শাওনের প্রেমের সম্পর্ক ছিলো। গত রবিবার বিকেলে শাওন ও ওই ছাত্রীর মধ্যে বাদানুবাদ হচ্ছিলো। তিনি উভয়কে দুই দিকে সরিয়ে দিয়েছেন মাত্র। 

এদিকে নির্যাতনের শিকার ওই ছাত্রী গত সোমবার কোতয়ালী মডেল থানা এবং বিএম কলেজ অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ দেন। 

বিএমপি’র কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, বিএম কলেজের এক ছাত্রীকে মারধরের লিখিত অভিযোগ পেয়েছেন। অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

এ বিষয়ে বিএম কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া বলেন, ওই ছাত্রীর লিখিত অভিযোগ তদন্তের জন্য কলেজের অধ্যাপক আক্তারুজ্জামানকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটির প্রতিবেদন পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর