৩০ মে, ২০২২ ১৯:০৭

রাবিতে সাংবাদিক মারধরকারী ছাত্রলীগ নেতা হল থেকে বহিষ্কার

রাবি প্রতিনিধি

রাবিতে সাংবাদিক মারধরকারী ছাত্রলীগ নেতা হল থেকে বহিষ্কার

রাজশাহী বিদ্যালয়ে (রাবি) মাদার বখশ হলে সাংবাদিক মারধরের ঘটনায় অভিযুক্ত গিয়াস উদ্দিন কাজলকে সাময়িক বহিষ্কার করেছে হল প্রশাসন। তিনি মাদার বখশ হল শাখা ছাত্রলীগের সহ- সভাপতি। 

সোমবার (৩০ মে) হল প্রশাসনের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। মাদার বখশ হলের প্রাধ্যক্ষ ড. মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন৷ 

তিনি জানান, অভিযুক্ত শিক্ষার্থীকে হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং তদন্তের জন্য হলের আবাসিক শিক্ষক অধ্যাপক আমিরুল ইসলাম কনককে আহবায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন ড. মেসবাউস সালেহীন ও  ড. আলী আহম্মদ সৈয়দ মোস্তফা জাহিদ। তাদেরকে আগামী ৭২ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। 

উল্লেখ্য, রবিবার (২৯ মে) রাত সাড়ে নয়টায় আইপিএলের ফাইনাল খেলা চলাকালে মাদার বখশ হলের টিভি রুমে হল ছাত্রলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন কাজল সিগারেট খাচ্ছিল। সেখানে উপস্থিত বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও একটি অনলাইনের রাবি প্রতিনিধি মো: শাহবুদ্দিন তাকে বাইরে সিগারেট খেতে নিষেধ করলে তার উপর চড়াও হয় কাজল। আহত শাহাবুদ্দিনকে পরবর্তীতে মেডিকেলে ভর্তি করানো হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর