১২ মে, ২০২২ ১২:০০

সিলেটে যুবককে খুন করে লাশ গুমের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে যুবককে খুন করে লাশ গুমের চেষ্টা

প্রতীকী ছবি

সিলেটে এক যুবককে খুন করে লাশ গুমের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। হত্যাকাণ্ডের পরদিন পুলিশ হাওর থেকে লাশটি উদ্ধার করেছে। বুধবার বিকেলে শাহ আলম (৩০) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার নতুন জীবনপুর গাছঘর গ্রামের হাতেম আলী মেম্বারের ছেলে। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শাহ আলমের সাথে একই উপজেলার আমেরতল গ্রামের এখলাছ মিয়ার স্ত্রীর পরকিয়া সম্পর্ক ছিল। এর জের ধরে শাহ আলমকে মঙ্গলবার রাতে এখলাছের বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে এখলাছসহ তার পরিবারের অন্য সদস্যরাও অংশ নেন। পরে এখলাছের পরিবারের সদস্যরা লাশ গুমের চেষ্টা চালান। তারা লাশটি উপজেলার হিংড়ি হাওড়ে নিয়ে রেখে আসেন। গত বুধবার দিনভর অভিযান চালিয়ে বিকেলে হিংড়ির হাওড়ে লতাপাতা দিয়ে ঢাকা অবস্থায় শাহ আলমের লাশ উদ্ধার করে পুলিশ। 

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত এখলাছের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তারা সবাই গা ঢাকা দিয়েছে। তাদের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে হিংড়ি হাওড় এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর