৯ আগস্ট, ২০২২ ১৬:০০

কাতার আর যাওয়া হলো না, পথেই গেল প্রাণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কাতার আর যাওয়া হলো না, পথেই গেল প্রাণ

প্রতীকী ছবি

সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক কাতার প্রাবাসী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ির লরিফর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত হাদিউল হক (৪৮) মৌলভীবাজারের বড়লেখার ফকিরের বাজার পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে। তিনি কাতারপ্রবাসী। ছুটি কাটিয়ে কাতার যাওয়ার উদ্দেশ্যে বড়লেখা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন হাদিউল। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাদিউলদের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলের নিহত হন হাদিউল হক।

গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের এসআই হাফিজ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
সরেজমিনে দেখা যায়, মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের সামনের দিক দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় নিহত ব্যক্তির আপন ভাই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন বলে জানা গেছে। দুর্ঘটনার পরই পিকআপের চালক পালিয়ে যান।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম দুর্ঘটনার জানান, দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তাদের সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর