১ জুন, ২০২০ ১৮:০১

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় চলন্ত অবস্থায় মালবাহী ট্রাকের পেছনে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ধাক্কা খেয়ে ভ্যানের চালক ও সহকারি নিহত হয়েছেন। নিহতরা হলেন ভ্যান চালক মো. আরিফ হোসেন (২২) ও সহকারী মো. শাহিন (২০)। দুজনের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর এলাকায়।

সোমবার সকালের দিকে মিরসরাই উপজেলার বারিয়ারহাট পৌরবাজারের দক্ষিণ পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে বলে জানান মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. তানভীর হোসেন।

তিনি বলেন, সকাল সাতটার সময় বারিয়ারহাট এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। উদ্ধারকাজ শুরু করি। অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দেওয়ায় পিকআপ ভ্যানের সামনের অংশ ধুমড়েমুচড়ে গেছে। পিকআপের চালক ও তাঁর সহকারীকে গাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। লাশ দুটি হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দিয়েছি।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফিরোজ হোসেন বলেন, ধারণা করা হচ্ছে, পিকআপ ভ্যান চালক তন্দ্রাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালিয়ে ছিলেন। পরিবার চাইলে মামলা ও ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হবে। তবে পিকআপ ভ্যানটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। সেই ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর