শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৪

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় প্রাণ হারালেন এক হাইওয়ে পুলিশ কর্মকর্তা। তার নাম মাহবুবুর রহমান (৪৬)। এই ঘটনায় নোমান (২৮) নামে এক পুলিশ কনস্টেবলও আহত হয়েছেন। 

রবিবার ভোর সাড়ে ৬টার দিকে বাঁশবাড়িয়া এলাকার ইউনিটেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুবুর রহমান বার আউলিয়া হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলার দক্ষিণ সদর থানার ডুবুরিয়া গ্রামে। 

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাড়বকুন্ড বাজার এলাকায় চট্টগ্রামমুখী একটি ট্রাককে থামানোর জন্য সংকেত দেন এসআই মাহাবুব। সঙ্গে ছিলেন কনস্টেবল নোমান। এসময় ট্রাকটি গতি কমিয়ে থামতে না থামতেই ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান। এ সময় এসআই মাহাবুব ও কনস্টেবল নোমান দুজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মাহবুবুর রহমানের মৃত্যু হয়।

বার আউলিয়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আলাউদ্দিন বলেন, রবিবার দুপুর সোয়া একটায় বার আউলিয়া থানার সামনে এসআই মাহবুব রহমানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। এরপর তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। তিনি গত ৪ মাস আগে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে বদলি হয়ে বার আউলিয়া হাইওয়ে থানায় যোগদান করেন। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর