২৭ মে, ২০২২ ০৪:০১

চট্টগ্রাম যুবলীগের সম্মেলন : বঙ্গবন্ধুসহ তিনজনের নামেই হবে শ্লোগান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম যুবলীগের সম্মেলন : বঙ্গবন্ধুসহ তিনজনের নামেই হবে শ্লোগান

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত চিঠি

অনুষ্ঠানস্থলে বিভিন্ন ভাইয়ের নামে শ্লোগানকে ঘিরে পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আশঙ্কা রয়েছে চট্টগ্রাম দক্ষিণ, উত্তর ও নগর যুবলীগের সম্মেলনে। এই সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে মাঠে রয়েছেন কেন্দ্রীয় যুবলীগের শীর্ষ নেতারাও। তিনটি পৃথক ভেন্যুও পরিদর্শন করেছেন কেন্দ্রীয় ও জেলার শীর্ষ নেতারা।

এরই মধ্যে বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবলীগের একটি নির্দেশনাও দেওয়া হয়েছে শ্লোগানকে ঘিরে। যুবলীগের পৃথক সম্মেলনস্থলে এবার শুধুমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামেই শ্লোগান হবে। এর বাইরে অন্য কারো নামে শ্লোগান হবে না।

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক চিঠিতে উল্লেখ রয়েছে, চট্টগ্রাম দক্ষিণ, উত্তর ও নগর যুবলীগের সম্মেলন হবে ২৮, ২৯, ৩০ মে। এই সম্মেলনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যতীত অন্য কারো নামে শ্লোগান না দেওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

এছাড়া সম্মেলনস্থলে কোনো ধরনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও পোস্টার নিয়ে প্রবেশ বা প্রদর্শন করা যাবে না। এই নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধও জানানো হয়েছে ওই চিঠিতে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর