১৮ মার্চ, ২০২৩ ১৭:৫৮

পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবদেক, চট্টগ্রাম:

পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ও বোয়ালখালী উপজেলায় দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের প্রাণ গেছে। এরমধ্যে নগরীর একেখান মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোহাম্মদ সাজ্জাদ (২৬) ও বোয়ালখালীর আরাকান সড়কে মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালক (৫৫) আবু তাহের মারা যান। শনিবার দুপুর সাড়ে ১২টায় ও শুক্রবার দিবাগত রাতে এই দুটি দুর্ঘটনা ঘটে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, একে খান মোড়ে চলন্ত মোটরসাইকেলকে একটি ট্রাক ধাক্কা দিলে আরোহী সাজ্জাদ ও চালক মাহমুদ সড়কে ছিটকে পড়ে। দুজনকে আহত অবস্থায় পথচারিরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা সাজ্জাদকে মৃত ঘোষণা করেন। মাহমুদকে নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সাজ্জাদের বাড়ি মিরসরাইয়ের জোরারগঞ্জে এবং মাহমুদ নগরীর কাটগড় নিউ টাউন এলাকার বাসিন্দা।

এদিকে পাঁচলাইশ মডেল থানার উপ-পরিদর্শক লুৎফর রহমান জানান, শুক্রবার রাত আটটার দিকে আরাকান সড়কের আপেল আহমেদ টেক এলাকায় আবু তাহেররের রিকশাকে একটি মাইক্রেবাস ধাক্কা দিলে আহত অবস্থা তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টার দিকে তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাহেরের বাড়ি বোয়ালখালী পৌরসভার ৯ নম্বর ওয়াডে। তার তিন সন্তান রয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর