শিরোনাম
২৩ মে, ২০২৩ ১১:৪২

৪১৯ হজযাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়লো বিমানের প্রথম ফ্লাইট

অনলাইন ডেস্ক

৪১৯ হজযাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়লো বিমানের প্রথম ফ্লাইট

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪১৯ হজ যাত্রী নিয়ে মদিনার উদ্দেশে ছেড়ে গেছে বাংলাদেশ বিমানের চট্টগ্রাম থেকে প্রথম হজ ফ্লাইট। 

সোমবার রাত ৩টা ৪৫ মিনিটে উড়াল দেয় ফ্লাইটটি। 

সোমবার রাতে চট্টগ্রামে হজ ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তসলিম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমানের মহাব্যবস্থাপক (বিপণন) মোহাম্মদ সালাহ উদ্দিন, মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকার, হাব এর চট্টগ্রাম অঞ্চলের প্রেসিডেন্ট মোহাম্মদ শাহ আলম, আটাবের চট্টগ্রাম অঞ্চলের চেয়ারম্যান মো. আবু জাফর।

বাংলাদেশ বিমানের জিএম মোহাম্মদ সালাহ উদ্দিন জানান, নির্ধারিত সময় রাত ৩টা ৪৫ মিনিটে ৪১৯ জন যাত্রী নিয়ে মদিনার উদ্দেশে ছেড়ে যায় বাংলাদেশ বিমানের চট্টগ্রাম থেকে প্রথম হজ ফ্লাইটটি।

হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন বাংলাদেশ (হাব) চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান মো. শাহ আলম জানান, চলতি হজ মৌসুমে চট্টগ্রাম থেকে মদিনা ও জেদ্দায় ২০টি ডেডিকেটেড হজ ফ্লাইট পরিচালনা করবে বাংলাদেশ বিমান। এসব ফ্লাইটে ১০ হাজার ৫০০ জন হজযাত্রী বহন করা হবে। আগামী ২২ জুন চট্টগ্রাম থেকে সর্বশেষ হজ ফ্লাইট যাবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর