১০ ফেব্রুয়ারি, ২০২৪ ২২:২৭

সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

চট্টগ্রাম পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম সিরাজুল হক মিয়ার ৩০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বাইশ মহল্লা কবরস্থানে প্রয়াত এই আওয়ামী লীগ নেতার কবরে দোয়া ও মোনাজাতের পর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতাকর্মীরা।

এ সময় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদিউল আলমের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত স্মরণ সভায় বক্তারা, প্রয়াত জননেতা সিরাজুল হক মিয়া আওয়ামী লীগের দুঃসময়ে দলকে সুসংগঠিত করার জন্য যে অবদান রেখে গেছেন তার ভিত্তির ওপর দাঁড়িয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে। তাই আজকে যারা আওয়ামী লীগ করছে তাদের জন্য সিরাজুুল হকের জীবন ও কর্ম অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

স্মরণ সভায় অন্যদের মধ্যে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ, উপদেষ্টা সফর আলী, শেখ মোহাম্মদ ইসহাক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, আওয়ামী লীগ নেতা জামসেদুল আলম চৌধুরীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর