Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৭:১৮

যানজট নিরসনে ফুটপাত দখলমুক্ত রাখতে হবে: মেয়র জাহাঙ্গীর

টঙ্গী প্রতিনিধি:

যানজট নিরসনে ফুটপাত দখলমুক্ত রাখতে হবে: মেয়র জাহাঙ্গীর

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, ঈদকে সামনে রেখে নাগরিক সেবা প্রদান ও যানজট নিরসনে সড়ক ও মহাসড়ক দখলমুক্ত রাখতে হবে। কতিপয় ব্যক্তি অবৈধভাবে ফুটপাত দখল করে দোকান বসিয়ে যান চলাচল ও মানুষের চলাচলে বিঘ্ন ঘটাচ্ছে। এ বিষয়টি পুলিশ প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধিসহ সবাইকে খেয়াল রাখতে হবে। 

শুক্রবার দুুপুরে যানজট নিরসন ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সিটি কর্পোরেশনের টঙ্গী জোন-১ এর হলরুমে জরুরি সভায় তিনি এসব কথা বলেন। 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ হুমায়ন কবির, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ট্রাফিকের সহকারী পুলিশ কমিশনার হুয়াইং অংপ্রু মারমা। এছাড়া বিজিএমই সভাপতি নাছির উদ্দিন, মহাখালি বাস টার্মিনাল সভাপতি আবুল কালা, গাজীপুর ট্রাক শ্রমিক নেতা মোতালেব, শ্রমিক ফেডারেশন নেত্রী ফেরদৌসীসহ বিভিন্ন শ্রমিক সংগঠন, স্থানীয় ওয়ার্ড কাউন্সির এবং বিজিএমইএ ও বিকেএমইএ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় মেয়র আরো বলেন, তৈরি পোশাক শিল্পসহ অন্যান্য শিল্প কারখানায় কর্মরত শ্রমিকদের ঈদ বোনাস আগামী ২ জুনের মধ্যে পরিশোধ করতে হবে। এছাড়া মাস শেষ হওয়ার পর ৭ কর্মদিবসের মধ্যে বেতন পরিশোধের নিয়ম রয়েছে। সেই হিসেবে এবার ঈদের আগে শ্রমিকদের বেতন দিতে কোন সমস্যা হওয়ার কথা নয়। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য