Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ১৭:২০

'স্বাস্থ্যসেবা ও শিক্ষায় মাইলফলক হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়'

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

'স্বাস্থ্যসেবা ও শিক্ষায় মাইলফলক হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়'

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম অনেক বিস্তৃত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গবেষণা কাজকে গুরুত্ব দিতে বলেছেন। স্বাস্থ্যসেবা ও শিক্ষার ক্ষেত্রে মাইলফলক হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়। 

বুধবার দুপুরে হোটেল স্টার ইন্টারন্যাশনালের বৈশাখী কনফারেন্স কক্ষে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মে/১৯ সালের প্রথম বৃত্তিমূলক এমবিসিএস/বিডিএস/মেডিকেল টেকনোলজি পরীক্ষার ফরমেটিভ, মৌখিক ও ব্যবহারিকের নম্বর ডিজিটাল পদ্ধতিতে অনলাইনের মাধ্যমে প্রদান সংক্রান্ত দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষার পাশাপাশি গবেষণা কাজকে বেশি গুরুত্ব দিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই বিশ্ববিদ্যালয়টিকে এমন জায়গায় নিয়ে যেতে হবে, যাতে পাশ্ববর্তী দেশগুলো থেকে এখানে পড়তে আসে। এখানে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে গবেষণা কাজ চালাতে হবে।

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিবের সভাপতিত্বে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ডা. মোহা. জাওয়াদুল হক, অধ্যাপক ডা. এসএম আসাফদ্দৌলা, পরীক্ষা নিয়ন্ত্রণ ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক এসএমএ হুরাইরা প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য