Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩২

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিএনপি’র মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিএনপি’র মানববন্ধন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে পুলিশের কঠোর বেষ্টনিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপি’র উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১২টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তৃতা করেন মহানগর বিএনপি’র সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, অ্যাডভোকেট মহসিন মন্টু, আলী হায়দার বাবুল, আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন ও সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে দিনের পর দিন তাকে জেলে আটকে রেখে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। অবিলম্বে তার সু-চিকিৎসা এবং মুক্তি দেওয়া না হলে কঠোর আন্দোলন গড়ে তোলার হুমকি দেওয়া হয় মানববন্ধনে। 

সভাপতির বক্তব্যে মজিবর রহমান সরোয়ার বলেন, সরকার উচ্চাদালত নিয়ন্ত্রণ করছে। আইনি প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি হবে না। তাই কঠোর আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন বিএনপি’র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

এদিকে, বিএনপি’র মানববন্ধন কর্মসূচিকে কেন্দ্র করে সদর রোডের অশ্বিনী কুমার হল চত্বরসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য