Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৯ ১৪:২০
আপডেট : ২২ অক্টোবর, ২০১৯ ১৪:২৫

'খালেদার মুক্তির জন্য আন্দোলনের প্রস্তুতি নেওয়া দরকার বিএনপির'

অনলাইন ডেস্ক

'খালেদার মুক্তির জন্য আন্দোলনের প্রস্তুতি নেওয়া দরকার বিএনপির'
ফাইল ছবি

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথে আন্দোলন-সংগ্রামের প্রস্তুতি নেওয়া দরকার বিএনপির বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। বাংলাদেশ লেবার পার্টির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মঙ্গলবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে ‘রুখো আগ্রাসন-হটাও দুঃশাসন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. ইরান এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ও সরকারের ভোট ডাকাতির মোকাবেলায় চরমভাবে ব্যর্থ হয়েছে ঐক্যফ্রন্ট। তাই ব্যর্থতার দায়ে ঐক্যফ্রন্ট বিলুপ্ত করা উচিত। বিগত নির্বাচনে পরাজয় ও খালেদা জিয়ার মুক্তি দীর্ঘায়িত হওয়ার কারণ হিসেবে বিএনপির ৯০ ভাগ নেতা-কর্মী ঐক্যফ্রন্টকে দায়ী করে বলে দাবি লেবার পার্টি চেয়ার‌ম্যানের। আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে ঐক্যবদ্ধভাবে ২০ দলীয় জোটের প্রতি দুর্বার সংগ্রাম গড়ে তোলার আহবান জানান ডা. ইরান। 

লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট ফারুক রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান খালেদ, এস এম ইউসুফ আলী, আমিনুল ইসলাম আমিন, মো. আলাউদ্দিন আলী প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য