শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ০৫:২৪

রাজধানীতে ২ পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে ২ পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর মহাখালী ও আজমপুরে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন- মিল্টন কুমার (৩৫) ও অজ্ঞাত পরিচয় (৫০) এক ব্যক্তি। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে দুর্ঘটনা দু’টি ঘটে। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টার দিকে মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়েন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের স্টাফ মিল্টন কুমার। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী নাসির উদ্দিন জানান, মিল্টনের গ্রামের বাড়ি খুলনার বাগেরহাটের মোড়লগঞ্জে। বর্তমানে তিনি যাত্রাবাড়ী এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন।

এদিকে রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন জানান, সন্ধ্যা ৬টার দিকে আজমপুর মেম্বার বাড়ি রেলগেটে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে কাটা পড়েন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরনে লুঙ্গি ও ছাই রংয়ের শার্ট ছিল।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর