২৭ অক্টোবর, ২০২০ ১৪:০০

বরিশালে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

৩ খণ্ডে বিভক্ত হয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো বরিশাল যুবদল। পৃথক কর্মসূচিতে টান টান উত্তেজনা থাকায় সতর্ক অবস্থানে ছিল পুলিশও।

৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে মহানগর যুবদল সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে। এর ৫ থেকে ১০ গজের মধ্যে অশ্বিনী কুমার হলের সামনে সমাবেশ এবং কারাবরণকারী নেতাদের সন্মাননা ক্রেস্ট দেয় দক্ষিণ জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লবের নেতৃত্বাধীন জেলা যুবদলের একাংশ। অপরদিকে দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক এএইচএম তসলিম উদ্দিনের পৃথক র‌্যালী এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। 

৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর বগুড়া রোড বাংলাদেশ ব্যাংক মোড় থেকে একটি র‌্যালী বের করে এএইচএম তসলিম উদ্দিনের নেতৃত্বাধীন জেলা যুবদলের একাংশ। র‌্যালীটি সদর রোডের প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়। 

এ সময় সেখানে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৪২ পাউন্ডের কেক কাটেন প্রধান অতিথি জেলা (দক্ষিণ) বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তসলিম উদ্দিনের সভাপতিত্বে একাংশের সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথি এবায়দুল হক চাঁন এবং মহানগর বিএনপি’র সহসভাপতি মনিরুল আহসান মনির সহ অন্যান্যরা। 

অপরদিকে অশ্বিনী কুমার হলের সামনে একই সময়ে জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লব গ্রুপ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে যুবদলের কারাবরণকারীদের নেতাদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ এবং বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন। বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু সহ অন্যান্যরা।

এদিকে সকালে মহানগর যুবদল প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশের আয়োজন করে। মহানগর যুবদল সভাপতি মো. আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন সহ অন্যান্যরা। 

যুবদলের পৃথক কর্মসূচীকে কেন্দ্র করে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় সদর রোডে মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর