শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ১৮:২৩
প্রিন্ট করুন printer

মোহাম্মদ আলী খোকন বিটিএমএ সভাপতি পুনর্নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক

মোহাম্মদ আলী খোকন বিটিএমএ সভাপতি পুনর্নির্বাচিত
মোহাম্মদ আলী খোকন
Google News

বস্ত্রশিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন (বিটিএমএ)-এর সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী খোকন। তিনি টেক্সটাইল ও গার্মেন্টস ছাড়াও প্রোপার্টি ডেভেলপমেন্ট ব্যবসায় জড়িত। তার টেক্সটাইল শিল্পে রয়েছে প্রায় ৩৫ বছরের অভিজ্ঞতা। 

ম্যাকসন্স গ্রুপের এই চেয়ারম্যানের সঙ্গে ২০২১-২০২৩ মেয়াদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংগঠনটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুল হক, আব্দুল্লাহ আল মামুন ও রেজাউল করিম। শনিবার বিটিএমএ ৩৭তম বার্ষিক সাধারণ সভা সংগঠনটির নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবুল বাশার সভাপতি ও তিন সহ-সভাপতির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। 

নতুন কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিটিএমএ পরিচালক হয়েছেন মোশারফ হোসেন, মনির হোসেন, হোসেন মেহমুদ, সালেউজ্জ্বামান খান, মাসুদ রানা, এম. সোলায়মান, সৈয়দ এনায়েত কবির, ইঞ্জিনিয়ার রাজিব হায়দার, ইঞ্জিনিয়ার ইশতেহাক আহমেদ সৈকত, মোনালিসা মান্নান, মোহাম্মদ আবদুল্লাহ জুবায়ের, জোবায়ের আহমেদ, এ. রহিম চৌধুরী, এ.এস.এম. রাকিবুল হাসান, সৈয়দ নুরুল ইসলাম, হাফিজুর রহমান খান, ফাইজুর রহমান ভূঞা, মহিউদ্দিন আহমেদ, কামরুল হাসান, আবদুল ওয়াদুদ চৌধুরী, মোহাম্মদ মহসিন, আযহার খান ও রাশেদুল হাসান রিন্টু।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর