শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ০৯:১২
প্রিন্ট করুন printer

গাড়ি চুরি ও ছিনতাই চক্রের ৬ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক

গাড়ি চুরি ও ছিনতাই চক্রের ৬ সদস্য গ্রেফতার
Google News

দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা গাড়ি চুরি ও ছিনতাই চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

তারা হলেন- মো. রফিকুল ইসলাম (৩৩), মো. বাহাদুর ইসলাম (৩৫), মো. মশিউর রহমান (৩৭), মো. শহিদুল ইসলাম (২৬), মো. তরিকুল ইসলাম (৩৫) ও তাফসির উদ্দিন (২৫)।

তাদের ঢাকা, গাজীপুর, যশোর, নরসিংদী ও গোপালগঞ্জ জেলায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিম। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ২টি প্রাইভেটকার, ০৮টি মোটরসাইকেল ও ০৪টি সিএনজি উদ্ধার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, কোতোয়ালী থানা ও ধানমন্ডি থানায় চুরির মামলা তদন্তকালে এই চোর ও ছিনতাই চক্রের সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। এরপর ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে  রফিকুল ও বাহাদুরকে গ্রেফতার করা হয়।

তাদের দেয়া তথ্য মতে, কেরানীগঞ্জ হতে একটি চোরাই প্রোবক্স প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল এবং গাজীপুর জেলা হতে একটি প্রোবক্স প্রাইভেটকার উদ্ধার করা হয়। চলমান অভিযানে গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে যশোর জেলা হতে এ চক্রের সদস্য মশিউর, শহিদুল ও তরিকুলকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের চোরাই মালামালের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে মালামালসমূহ গোপালগঞ্জ জেলায় আছে মর্মে স্বীকার করে। এমন তথ্যের ভিত্তিতে গোপালগঞ্জ জেলা হতে তাফসিরকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য মতে গোপালগঞ্জ জেলা হতে ৭টি মোটরসাইকেল ও নরসিংদী জেলা হতে ৪টি সিএনজি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের কোতোয়ালী ও ধানমন্ডি থানায় দায়েরকৃত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর