২৫ জুলাই, ২০২১ ১২:৪০

গণতান্ত্রিক কৃষক দলের আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক

গণতান্ত্রিক কৃষক দলের আহ্বায়ক কমিটি গঠন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দল গোছাচ্ছেন ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। ঢেলে সাজাচ্ছেন এলডিপির প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠন। সংগঠন চাঙা করতে নানা উদ্যোগ গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে এ বি এম সেলিমকে আহ্বায়ক ও চিশতী মো. মোরাদুল ইসলাম খানকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট গণতান্ত্রিক কৃষক দলের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন তিনি।

রবিবার সকালে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে মিজানুর রহমান, আহসানুল মোস্তাফিজ, আলিফ ইব্রাহিম খুকু, এস এম ওসমান আলী, সাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, জিল্লুর রহমান, মোহাম্মদ হোসেন রানা, আরিফুর জামান ও মো. ফারুককে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এছাড়া কমিটিতে সদস্য করা হয়েছে কাজি ইমরুল কায়েস টুটুল, ফারুক হোসেন, মো. রুমান, মো. জাহাঙ্গীর, রোকন সরদার, সার্জেন্ট হাবিবুর রহমান বেপারী, মো. শাহাবুদ্দিন, জাকির হোসেন, কাজি আক্তারুজ্জামান, আহসানুল হোসেন ফারুক, কামরুজ্জামান জামাল, বিপ্লব হোসেন, এস এম আবুল কাশেম, আবদুল হালিম, মো. সফিক, রফিকুল ইসলাম ও ইকবাল হাসানকে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর