১২ আগস্ট, ২০২১ ১৭:১১

বরিশাল রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার ৫ পুলিশ কর্মকর্তাকে সন্মাননা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার ৫ পুলিশ কর্মকর্তাকে সন্মাননা

স্ব-স্ব কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ জুলাই মাসের কর্ম দক্ষতা বিবেচনায় বরিশাল রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার ৫ জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং সন্মাননা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বরিশাল রেঞ্জ পুলিশের অপরাধ দমন ও পর্যালোচনা সভায় এই স্বীকৃতি দেয়া হয়। নগরীর কাশীপুরে রেঞ্জ ডিআইজি কার্যালয়ের হলরুমে ডিআইজি এসএম আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহসহ রেঞ্জের অনান্য জেলার পুলিশ সুপারগন উপস্থিত ছিলেন। 

আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় জুলাই মাসে রেঞ্জর সেরা সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহসীন আল ফারুক; অপরাধ দমন, মাদক উদ্ধার ও ওয়রেন্ট তামিলসহ সার্বিক দক্ষতা মূল্যায়নে বরিশাল জেলার গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন শ্রেষ্ঠ ওসি, মাদক উদ্ধারে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. আসলাম হোসেন খান শ্রেষ্ঠ গোয়েন্দা উপ-পরিদর্শক, ওয়ারেন্ট তামিলে গুরুত্বপূর্ন ভূমিকার জন্য ভোলার বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক মো. মোহাইমিনুল ইসলাম শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এবং ট্রাফিক ব্যবস্থাপনায় দক্ষতার স্বীকৃতি স্বরূপ বরিশাল জেলা পুলিশের ট্রাফিক পরিদর্শক মো. মাবিয়ানকে শ্রেষ্ঠ ট্রাফিক পরিদর্শক হিসেবে নির্বাচিত করা হয়। 

জুলাই মাসে রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ার প্রত্যেক কর্মকর্তাকে ক্রেস্ট এবং সনদ তুলে দেন রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান। এ সময় অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এর আগে বুধবার পুলিশ হেড কোয়াটার্সের অভিন্ন মানদন্ডে রেঞ্জ পুলিশের পারফরমেন্স ও মূল্যায়ন কমিটির সভায় ওই ৫ জন কর্মকর্তাকে জুলাই মাসের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে মনোনীত করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর