২০ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১১

রাজধানীতে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া ২ তরুণের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া ২ তরুণের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক স্থানে দুই তরুণের মৃত্যু হয়েছে। তারা হলেন লাভলু মৃধা (২২) ও ইমন শেখ (২৪)। আজ সোমবার দুপুরে দুজনকেই অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাদের মধ্যে লাভলু মৃধাকে খিলক্ষেত থেকে এবং ইমন শেখকে কদমতলী থানা এলাকা থেকে নেওয়া হয়। 

জানা গেছে, লাভলু মৃধার বাড়ি ফরিদপুর ভাঙ্গা উপজেলার খাটারা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত ইউসুফ মৃধার ছেলে। পেশায় দিনমজুর, থাকতেন খিলক্ষেতের নীলা মার্কেট এলাকায়। আর ইমন শেখ মাগুরার শ্রীপুর উপজেলার আতিয়ার শেখের ছেলে। 

লাভলু মৃধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মী আনিসুর রহমান। তিনি জানান, লাভলু দিনমজুর হিসেবে খিলক্ষেত নিলামার্কেট এলাকায় কাজ করতেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নির্মাণকাজের মিক্সার মেশিনের ওপরে উঠে সেটি চালু করার সময় আঘাত লেগে নিচে পড়ে যান তিনি। সেইসঙ্গে অচেতন হয়ে যান। রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে ইমনকে হাসপাতালে নিয়ে যান সহকর্মী রবিউল ইসলাম। তিনি বলেন, ‘ইমন শেখ কদমতলীর আলীবহর এলাকার একটি প্রতিষ্ঠানে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন। দুপুরে ৬ তলা ভবনের নিচতলার অফিসে ঢুকলে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তখন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আমাদের ধারণা, তিনি ইলেকট্রিকের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন।’

দুইজনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, উভয় লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর