১৯ আগস্ট, ২০২২ ২১:১৭

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাড্ডায় দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাড্ডায় দোয়া মাহফিল

বক্তব্য দিচ্ছেন ইসহাক খাঁন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাড্ডায় দোয়া মাহফিল হয়েছে।

আজ শুক্রবার বাড্ডা থানার ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক খাঁনের উদ্যোগে এই দোয়া মাহফিল করা হয়।

এতে বক্তব্যে ইসহাক খাঁন বলেন,‘আমি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ করে এসেছি্। জাতির পিতাকে হত্যা করে তারা বাংলাদেশকে হত্যা করার যে নীলনকশা করেছিল তা থেকে আমার নেত্রী শেখ হাসিনা রক্ষা করেছেন দেশকে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে আমি আমার জীবন উৎসর্গ করেছি। আমাদের সবাইকে সেই শপথ নিতে হবে, যাতে আর কোনো ষড়যন্ত্র শেখ হাসিনার পথকে রুদ্ধ করতে না পারে।’  

এ সময় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বশির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম খান, সদস্য মো, জাহাঙ্গীর আলমম ফারুক মিলন, ফরিদ আহমেদ, আফরোজা খন্দকার।

উপস্থিত ছিলেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম গনি তাপস, ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সেলিম, বাড্ডা থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন শাহিন, বাড্ডা থানা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. নুরুল আমিন, ফরাদ আহমেদ, শফিক আহমেদ, ৪২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সৈকত, বাড্ডা থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শরিফা খানম সাথী, বাড্ডা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ রিয়াদ, ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম রনি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর